October 18, 2024, 2:47 pm

News Headline :
সালথার আটঘরে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে সম্প্রীতি সমাবেশ রাজশাহী জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য পদে দোয়া প্রত্যাশী সাজেদা বেগম সালথায় সময়ের প্রত্যাশা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন তেঁথুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত গাজীপুর মিউজিক এসোসিয়েশন এর পুর্নমিলনী ও কমিটি গঠন! সানজানার বাবা রিমান্ডে হিমায়িত খাদ্য পরিবহণ ট্রেনে চিলিং বগি ও ডাকের অন্যান্য গাড়িতে চিলিং ভ্যান চালু করা হবে-ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী কালীগঞ্জে একই শাড়িতে স্বামী-স্ত্রীর লাশ বাঘায় এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার সালথায় ৪লক্ষ টাকার নিষিদ্ধ চায়না জাল ধ্বংস

‘ঘরে বসে আয়নাবাজি’র তিন পর্ব ডিবিসি নিউজে

এবার ঘরে বসেই আয়নাবাজি করছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

করোনার সংক্রমণ ঝুঁকি নিয়ে সচেতন করতে অভিনেতা, নির্মাতা এবং সব কলাকূশলী কাজ করেছেন ঘরে বসেই। আর তিন পর্বের এই নতুন আয়নাবাজির উদ্বোধনী পর্ব সম্প্রচার হলো মঙ্গলবার রাত সাড়ে ১০টায় ডিবিসি নিউজে। বুধ ও বৃহস্পতিবার একই সময়ে পরের দুই পর্ব সম্প্রচার হবে।

বৈশ্বিক ভয়াবহ করোনাভাইরাস নিয়ে দেশবাসীকে সচেতন করতেই এমন উদ্যোগ বলে জানিয়েছেন ‘ঘরে বসে আয়নাবাজি’র কলাকুশলীরা।

এর পেছনে কাজ করেছেন আলোচিত আয়নাবাজি সিনেমার নির্মাতা। পরিচালনা করেছেন অমিতাভ রেজা। বেসরকারি উন্নয়ন সংস্থ্যা ‘ব্র্যাক’ এবং অস্ট্রেলিয়ান এইডের সহযোগিতায় নির্মাণ হয়েছে ‘ঘরে বসে আয়নাবাজি’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *